• সকাল ১১:৩৭ মিনিট শুক্রবার
  • ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
সোনারগাঁয়ে অসামাজিক কার্যকলাপে রাজি না হওয়ায় পালিত মেয়েকে মায়ের নির্যাতন

সোনারগাঁয়ে অসামাজিক কার্যকলাপে রাজি না হওয়ায় পালিত মেয়েকে মায়ের নির্যাতন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ে অসামাজিক কার্যকলাপ রাজি না হওয়ায় পালিত মেয়েকে নির্যাতনেন অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সাদিপুর ইউনিয়নের কোনাবাড়ি গ্রামে । এ ঘটনায় মেয়ে বাদী হয়ে তালতলা তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের কোনাবাড়ি গ্রামের মোঃ নজরুল ইসলামের পালিত মেয়ে (১৬) কে দিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত করার চেষ্টা করে তার স্ত্রী হাসিনা বেগম। মায়ের এমন সিদ্ধান্তে পালিত মেয়ে রাজি না হলে তাকে র্দীঘদিন ধরে শারিরীক নির্যাতন করে ঘরে আটকে রাখেন। মেয়েটি নিজের জীবন রক্ষার্থে গত বুধবার দুপুরে কৌশলে ঘর থেকে বের হয়ে একই গ্রামের আঃ মতিন নামের এক ব্যক্তির বাড়িতে আশ্রয় নেয়। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় কিছু বিচারকরা তাদের স্বার্থ হাসিলের জন্য ঘটনাটি ধামাচাপা দিতে চেষ্টা করেন। এ ঘটনায় মেয়ে বাদী হয়ে একটি অভিযোগ করেন।

পালিত মেয়ে (১৬) জানান, আমার পালিত মা র্দীঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে। আমাকে দিয়েও অসামাজিক কার্যকলাপে লিপ্ত করার চেষ্টা করেন । মায়ের এসব কর্মকান্ডে প্রতিবাদ করলে আমাকে শারিরীক নির্যাতন করেন এমনকি আমার পড়ালেখাও বন্ধ করে দিয়েছেন। আমার জীবন বাঁচাতে এখন অন্যজনের বাড়িতে আশ্রয় নিয়েছি।

অভিযুক্ত মা হাসিনা বেগমকে ফোন করলে সাংবাদিক পরিচয় পেয়ে বলেন, আপনি ফাঁড়ির স্যারের সাথে কথা বলেন।

নাম প্রকাশের অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানান, এ মহিলার অসামাজিক কর্মকান্ডে এলাকাবাসী একাধিকবার বাঁধা দিয়েছেন কিন্তু কোনো ভাবেই বন্ধ করা যায়নি। যদি কেউ এককভাবে বাঁধা দিতে যায় তাকে জড়িয়ে নানান মন্তব্য করেন। মেয়ের বিষয়টি আমরা শুনে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করি। এ মহিলার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য এলাকাবাসী গণস্বাক্ষর দিয়েছেন ।

স্থানীয় ইউপি সদস্য মোহাসিন হোসেন বলেন, বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার জন্য আমরা সোমবার সকালে বসেছিলাম । এক পক্ষ উপস্থিত হয়েছে আরেক পক্ষ আসেনি । বর্তমান পরিস্থিতিতে শতাধিক লোক একসাথে নিয়ে বিচার শালিশ করেন কিভাবে এমন প্রশ্নে তিনি বলেন, অনেক লোক উপস্থিত হয়েছিলো কেউ কারো পাশে ছিলো না। সন্ধ্যার পরে আবারও বসবো। বিষয়টি মীমাংসা না হলে আইনি প্রক্রিয়া চলবে।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ জানান, এই বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তৃতীয় পক্ষ কোনো প্রকার সুবিধা নিচ্ছে কিনা তা খতিয়ে দেখা হবে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। বর্তমান পরিস্থিতিতে শতাধিক লোক একসাথে নিয়ে বিচার শালিশ করে কিভাবে এমন প্রশ্নে তিনি বলেন, এটি প- করে দেওয়া হয়েছে । এক সাথে এত লোক নিয়ে বিচার করার কোনো সুযোগ নেই ।


Logo